লাইফস্টাইল

এই কথাগুলি কোনোদিন কোনো মেয়েকে বলবেন না

সম্পর্ক হল কৌশলের মতো, এমন কিছু অলিখিত নিয়ম আছে যেগুলি কেউ আপনার সাথে আলোচোনা করবে না কারণ আশা করবে আপনি এগুলি জানেন। কিন্তু এমন কিছু নিয়ম আছে যেগুলি আপনাকে নিশ্চিত রূপে কেউ বর্ণনা করবে না। অনেক কষ্টে পাঁচটা নিয়ম জানানো সম্ভব হয়েছে যেগুলি বেশীরভাগ ছেলেই অবহেলা করে। এখানে সেগুলি বলা হল যেগুলি কখনো কোনো মেয়েকে অবঞ্জার সাথে কোনোদিন বলবেন না।

১)তোমাকে দেখতে অনেকটা 

Source

না, একদম নয়, এখানেই থামুন। এই কথাটি একদম পূরণ করবেন না। কোনোদিন কারোর সাথে তুলনা করার মারাত্মক ভুল করবেন না। আপনি হয়তো এমন কারোর সাথে তার তুলনা করছেন যাকে সে ঘৃণার চোখে দেখে। এটা আপনার চোখে তাকে দেখার পদ্ধতিকেই বোঝাবে। ফলস্বরূপ আপনাকে ভাবনা চিন্তায় যত্নশীল হতে হবে।

২)তোমাকে ভালো লাগছে:

Source

কি এমন কথা যা তোমাকে দেখতে অনেকটা কথার থেকেও খারাপ। তোমাকে ভালো লাগছে। ভালো? এর মানে কি হতে পারে? কোনো মেয়েকে ভালো লাগছে বলার অর্থ সে মিষ্টি বা সুন্দর।আগের রাত্রে আপনার খাওয়া মিষ্টিটাও মিষ্টি ছিল। দোকানদারও ভালো হয় কারণ সে আপনাকে এমনি লজেন্স দেয়। এই কথাটা কখনও কোনো মেয়েকে বলা উচিত নয়।

৩) তুমি মায়ের মতো কথা বলছো:

Source

এই কথাটা তখনই বলবেন যখন আপনি ১০০ শতাংশ নিশ্চিন্ত হবেন সে আপনার মায়ের মতো। নিয়মসম্মত ঝগড়ার পর এটাই আপনার বিরুদ্ধ হয়ে যেতে পারে। সুতরাং দুজনেরই মায়ের ব্যাপারে কোনো কথাই বর্জন করুন।

৪) একদম উত্তেজিত হবেন না হট সেলিব্রেটির ব্যাপারে:

Source

যদিও আপনা সেলিব্রিটিদের ভালোবাসি, তাও তাদের ছবিটুকুই দেখবেন ছবি কাটবেন না। আমাদের তার সম্বন্ধে, তার তুচ্ছ ইন্টারভিউরও ভিডিও, জানা প্রয়োজন। এটা আমাদের প্রত্যেকের জানা উচিত সুতরাং এটা কোনো মেয়েকে জিঞ্জেস করে বিরক্ত করবেন না।

৫)তোমার সাথে কতজনের সম্পর্ক ছিল?

 Source

যেহেতু সে আপনাকে জিঞ্জেস করেনি আপনি কতজনের সাথে সম্পর্কে ছিলেন সুতরাং আপনি তাকে জিঞ্জেস করবেন না কতজনের সাথে সে সম্পর্কে এবং শারীরিক সম্পর্ক ছিল। কারণ সংখ্যা গুরুত্ব নয়, প্রাপ্ত শিক্ষারর কাছে এটা কিছুই নয়। এতে বহুকিছু হারিয়ে যেতে পারে আপনার প্রতি আগ্রহও।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close