টেকনোলজি

কিছু টরেন্ট সাইট যেগুলি এখনও কাজ করছে! সেগুলির নাম জেনে নিন..

2017 সালের প্রারম্ভে, টরেন্ট সাইটের দুনিয়ায় এক বিরাট পরিবর্তন হয়েছে যা এক বছর আগেও বেশ ভিন্ন রূপে ছিল। ‘KickassTorrents’ এবং ‘Torrentz.eu’ এই দুটি সাইট বন্ধ হওয়ার সঙ্গে, টরেন্ট সাইটের দুনিয়ার সবচেয়ে বড় দুটি খেলোয়াড় হারিয়ে গেছে।
যাইহোক, তাদের স্থান দ্রুত প্রতিস্থাপিত হয় নতুন কিছু সাইট এবং কয়েকটি নতুন মুখ দ্বারা। টরেন্ট সাইট গুলোর মধ্যে Pirate বে আছে প্রথম স্থানে, এবং এর খুব কাছাকাছি রয়েছে এক্সট্রা টরেন্ট এবং RARBG, যা সাম্প্রতিক মাসগুলোতে অনেক নতুন দর্শক অর্জন করেছে।
আমরা ভারতের সেরা টরেন্টের একটি তালিকা তৈরি করেছি!
1. পাইরেট বে
 Source

আপনি যদি KickassTorrents বা Torrentz এর কথা শুনে থাকেন তাহলে, সম্ভবত আপনি পাইরেট বে (টিপিবি) এর কথাও শুনেছেন। বর্তমানের সবচেয়ে প্রাণবন্ত বিট টরেন্ট সাইট হল এটি | টিপিবি বেশ কয়েকটি ডোমেন সাম্প্রতিক বছরগুলোতে প্রত্যাহার করেছে।
সহজ ইন্টারফেস, টরেন্টের বিশাল সম্ভার এবং কম বিজ্ঞাপন রাখা, টিপিবি’র জনপ্রিয়তাতে অবদান রাখে। যদি কখনও KickassTorrents-এর কোন বিকল্প বা উত্তরসূরী হয়, তাহলে তা হল টিপিবি!
2. YTS.AG
 Source
YTS.ag মূল YTS বা YIFY গোষ্ঠীর সাথে সম্বন্ধযুক্ত নয়, কিন্তু সফলভাবে গত বছর টরেন্ট সাইটের দুনিয়ায় তার স্থান দখল করেছে। অন্যান্য সমস্ত সাইটগুলি তার ‘ব্র্যান্ড হাইজ্যাক’ এর জন্য খুশি নয় এবং অনেকেই তার রিলিজগুলি ব্যান করছে।
YTS তার ভিসূয়াল ইন্টারফেসের জন্য পরিচিত। অন্যান্য টরেন্ট ইন্ডেক্সিং সাইটের মত নয়, বরং এটির হোম পেজ এখন শুধুমাত্র একটি সার্চ ইঞ্জিনের মতো! পাইরেটেড কন্টেন্ট বেশিরভাগই YTS এ আছে, কিন্তু কিছু জনপ্রিয় স্ট্রিমিং একটি শক্ত প্রতিযোগিতা দিতে যথেষ্ট।
3. RARBG
 Source
একটি বুলগেরিয়ান ট্র্যাকার হিসাবে শুরু করে RARBG, অনেক ভিডিও পাইরেট করে লোকের মন অর্জন করেছে | মুভি, এবং টিভি-শো ছাড়াও অন্যান্য পাইরেটেড ভিডিও এই সাইটের একটি সাধারণ দৃশ্য। এই সাইটটি 2008 সালে প্রতিষ্ঠিত হয়েছিল কিন্তু 2015 সালে এটি প্রথম দশে প্রথমবারের মতো নিজের স্থান তৈরি করে।
4. 1337x:
 Source
1337x আরেকটি প্রবাহমান সাইট যা সম্প্রতি কেএটি এবং এক্সট্রা টরেন্টের শাটডাউনের পরে বেরিয়ে এসেছে। 2007 সালে প্রতিষ্ঠিত, 1337X সাইট টি একটি পূর্ণ সংশোধিত এবং বড় ট্রাফিকের উত্স।
1337x এ কিছু সমস্যা ছিল গত বছর, যখন এটির এডমিন এবং নিয়ন্ত্রকদের বেশ কয়েকটি নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগ দেখা দেয়। যাইহোক, অনেক জলঘোলার পর সাইটি আরও উন্নত করা হয়, এবং ট্র্যাফিক ক্রমবর্ধমান রাখা হয়, এবং সম্প্রতি এটি একটি নতুন ইন্টারফেসে আত্মপ্রকাশ করেছে।
5. Limetorrents.cc:
 Source
এই বছর Limetorrents শীর্ষ দশ এ একটি স্থান অর্জন করেছে। সাইটের অপারেটর কয়েক মাস আগে একটি নতুন ফিচার অ্যাড করে, যা অন্যান্য অনেক টরেন্ট সার্চ ইঞ্জিন দ্বারা ব্যবহৃত হয়।
এটিতে অন্যান্য অনেক torrent খুঁজে পাওয়া বেশ সহজ এবং বিষয়বস্তু এখানে নিয়মিত আপডেট হয়, আর এটাই LimeTorrents-কে শ্রেষ্ঠ সাইট গুলির একটি করে তুলেছে । এই টরেন্ট সাইট ওয়েব পেজগুলি দেখায় যেখানে শীর্ষ 100 টি টরেন্ট, ট্রেন্ড, এবং সাইটটিতে আপলোড করা সর্বশেষ টরেন্টগুলির আপডেটের তালিকা দেখায়।
6. Zooqle:
 Source
এটি বিট টরেন্ট ইকোসিস্টেমের একটি অপেক্ষাকৃত নতুন নাম, কিন্তু এটি সাফল্যের চার্টে চমত্কারভাবে ক্রমবর্ধমান হচ্ছে। এই বৃদ্ধির জন্য, ক্রেডিট দেওয়া উচিত ক্রমাগত torrents এর চাহিদা বৃদ্ধিকে।
ব্যবহারকারীরা এই সাইটে সহজেই নেভিগেট করতে পারেন এবং ওয়েবসাইটটির পরিষ্কার ইন্টারফেস ব্যবহার করে এমন জিনিসগুলি খুঁজে পেতে পারেন যা ঘৃণামূলক বিজ্ঞাপন ছাড়াই সম্পন্ন হয়। Zooqle এর বিষয়বস্তুটি মূলত টিভি শো টরেন্টস এবং মুভি টরেন্টস, কিন্তু জনপ্রিয় প্রবাহমান সাইটটি বিভিন্ন ডিভাইসের প্ল্যাটফর্মের জন্য সফটওয়্যার, গেমস ইত্যাদিও সরবরাহ করে।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close