বলিউডবিনোদন

ক্যাটরিনাকে নিয়ে ‘টানাটানি’ সলমন-শাহরুখের! আসল সত্যি জানলে অবাক হবেন

ক্যাটরিনার প্রতি সলমনের অনুরাগ অজানা কিছু নয়। ক্যাটরিনাকে নিয়ে মশকরা করলে সলমনের ঠোঁটের কোণে লজ্জার হাসি সবাই দেখেছেন। আর সেই ক্যাটকে নিয়েই নাকি এবার কিং খানের সঙ্গে টানাটানি সলমনের!

ঘাবড়াবেন না। কোনও ত্রিকোণ প্রেমের গল্প নয়। শাহরুখ গৌরীকে নিয়েই ঘর করছেন। কিন্তু ক্যাটরিনার সঙ্গে কার ভাল রসায়ন, সলমন নাকি শাহরুখ, তা এবার সরাসরি একই ছবিতে ধরা পড়তে চলেছে।

 Source

শাহরুখ এখন ‘জিরো’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। সেই ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। আর এই ছবিতেই নাকি রয়েছেন বাদশার বরাবরের প্রতিদ্বন্দ্বী সল্লুভাই।

ছবিতে সলমনকে একজন সুপারস্টারের ভূমিকায় একটি মাত্র গানেই দেখা যাবে বলে জানা গিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে। ছবির চিত্রনাট্য অনুযায়ী, ক্যাটরিনা সেই সুপারস্টারের সঙ্গে কাজ করেন। তাই এই ভিডিওতে সলমনের সঙ্গেই ক্যাটকে কোমর দোলাতে দেখা যাবে। আর এই নাচের গানে নাকি অংশ নেবেন খোদ এসআরকেও।

 Source

ব্যস! এখানেই শুরু হয়েছে জল্পনা। ক্যাট সুন্দরীর সঙ্গে কোন খানের রসায়ন জমে তাই এখন দেখার।

এর আগে ‘যব তক হ্যায় জান’ (২০১২) ছবিতে ক্যাটের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠ রসায়ন দর্শকের মনে ধরেছিল। আর সলমনের সঙ্গে ক্যাটের সলমনের অনস্ক্রিন ও অফস্ক্রিন দুই রসায়নেই মুগ্ধ তাঁদের দর্শকরা। তাই এবার যে সরাসরি ক্যাটের সঙ্গে ‘নাচতে’ সলমন ও শাহরুখ যে পরস্পরকে জোর টক্কর দেবেন, তা বলাই বাহুল্য।

 Source

এখন থেকেই দিন গোনা শুরু ভক্তদের।

Source

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close