লাইফস্টাইলসোসিয়ালি ভাইরাল

গার্লস স্কুলে চলছে সমকামীতা,কি হয় ক্লাসরুমে?? না দেখলে চরম মিস করবেন!!

ক্লাসরুমে খুল্লামখুল্লা চলছে মেয়েদের সমকামীতা,এমনটাই অভিযোগ উঠেছে একটি স্কুলের বিরুদ্ধে।স্কুলছাত্রীদের মধ্যে খুল্লামখুল্লা সমকামীতা চলছে এমনটাই অভিযোগ উঠেছে কোলকাতার এই স্কুলে।এই রহস্যের প্রথম খুলাশা করে সেই স্কুলের এক নবম শ্রেণীর ছাত্রী,যখন সে সেই স্কুলের প্রধান শিক্ষিকিকাকে চিঠি লিখে জানায়,তার ক্লাসের কয়েকজন মেয়ে একে অপরের সঙ্গে ক্লাসের মধ্যেই যৌন সম্পর্ক করে।এরপরেই ছড়িয়ে পড়ে চাঞ্চল্য।এটি প্রায় প্রতিদিনই হয় বলে অভিযোগ সেই ছাত্রীর।


Source
এই ঘটনা ছড়ানোর পরেই তোলপাড় লেগে যায় সেই স্কুলে।ক্লাসরুমে কি কি হচ্ছে তার জন্য উঠতে থাকে নানা প্রশ্ন।সেই অবস্থায় স্কুল কর্তৃপক্ষ চাপে পড়ে নাকি অভিযুক্ত ছাত্রীদের জোর করিয়ে সই করায়।তাদের দাবি যে স্কুল কর্তৃপক্ষ কয়েকজন ছাত্রীদের ধরে এনে জোর করে তাদের লেসবিয়ান বলে লিখিয়ে সই করায়।এই সইগুলোকে ঘিরেই শুধু হয় নানা জল্পনা।

Source

যদিও সই করানোর প্রসঙ্গ একেবারেই খারিজ করে দিয়েছেন প্রধানশিক্ষিকা শিখা সরকার। তিনি সাফ বলেন, “এটা একেবারে মিথ্যা অভিযোগ। এটা স্কুলের অভ্যন্তরীণ ব্যাপার। স্কুল কর্তৃপক্ষকে জানানো হয়েছে।”

Source
তবে এক অভিযুক্ত ছাত্রীর বাবা জানিয়েছেন,এটা স্কুলের নোংরামোকে লোকানোর জন্যই তার মেয়েকে ফাঁসানো হয়েছে।একজন ১৩ বছরের মেয়ের পক্ষে কিকরে সম্ভব লেসবিয়ানের অর্থ জানার।তাই স্কুল কর্তৃপক্ষ তাদের জোর করেই সই করিয়ে নিয়েছে।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close