আন্তর্জাতিক

গোপন সম্পর্ক চাপা দিতে হত্যার হুমকি দিয়েছেন ট্রাম্প – এমনটাই অভিযোগ নীল তারকার

পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলের বহুগামিতা বা যৌন নিপীড়নের অভিযোগ নতুন কিছু নয় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জন্য। তবে এবার এক পর্নস্টারের বিস্ফোরক দাবির মুখে পরে আবারো সমালোচিত হচ্ছেন তিনি। রবিবার সিবিএস’র জনপ্রিয় অনুষ্ঠান ‘৬০ মিনিট’-এ সাক্ষাৎকার দিতে গিয়ে পর্ন স্টার স্টর্মি ড্যানিয়েলস দাবি করেন যৌন সম্পর্কের বিষয়ে নীরব থাকার জন্য তাকে হত্যার হুমকি দিয়েছিলেন এই মার্কিন প্রেসিডেন্ট।

 Source

ক্ষমতায় আসার ১১ দিন আগে চুপ থাকার জন্য তাকে দিয়ে একটি চুক্তিতে স্বাক্ষরও করানো হয়। বিনিময়ে তাকে ১লাখ ৩০ হাজার ডলার দেয়া হয়। ড্যানিয়েলসের দাবি, ট্রাম্পের ঘরে ডিনারের শেষে একবার তারা স্বেচ্ছায় মিলিত হয়েছিলেন। সে সময় ট্রাম্প তাকে বলেছিলেন, ‘ওয়াও! তুমি খুব স্পেশ্যাল। তুমি আমাকে আমার কন্যার কথা মনে করিয়ে দিলে। ও তোমার মতোই স্মার্ট আর সুন্দরী। আই লাইক ইউ।’


Source

লাস ভেগাসে ট্রাম্পের হয়ে অন্য এক অপরিচিত ব্যক্তি তাকে চুপ থাকতে হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ করেছেন ড্যানিয়েলস। তিনি বলেন, আমি একটি পার্কিং লটে দাঁড়িয়েছিলাম। আমার ছোট্ট মেয়েটাকে নিয়ে ফিটনেস ক্লাসে যাচ্ছিলাম। হঠাৎ একটা ছেলে আমার পাশে এসে বলল, ট্রাম্পকে ছেড়ে দাও। ওই বিষয়ে সব ভুলে যাও। এরপর আমার মেয়ের দিকে তাকিয়ে ছেলেটি বলল, খুব মিষ্টি বাচ্চা। ওর মায়ের কিছু হলে, সেটা খুব খারাপ হবে। স্টর্মি ড্যানিয়েলস এর আইনজীবী দাবি করেছেন তাদের কাছে এ ব্যাপারে যথেষ্ট তথ্য প্রমান আছে। যদিও এই সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পর ট্রাম্পের আইনজীবীরা এই পর্নস্টারের বিরুদ্ধে ২ কোটি ডলারের মানহানির মামলা করেছে।

Source

Show More
BLW Artcl

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close