বলিউডবিনোদন

চুরি হয়ে গেল এই বিখ্যাত নায়িকার অন্তর্বাস!

কী কাণ্ড! ঘরের সমস্ত দামী জিনিসের সঙ্গে মেঘনা নাইডুর অন্তর্বাসও চুরি করে নিয়ে গেছে চোর! সম্প্রতি এমন অঘটন ঘটেছে তাঁর গোয়ার বাড়িতে। সেখানে তিনি এক দম্পতিকে ভাড়ায় থাকতে দিয়েছিলেন। তারাই নাকি এই অঘটন ঘটিয়েছে। সারা বাড়ির জিনিস উল্টে পাল্টে রেখে গেছে। নিয়ে গেছে দামি গয়না, পোশাক। এমনকি নায়িকার অন্তর্বাসও!

 Source

‘কলিও কা চমন’ খ্যাত মেঘনার গোয়ার বাড়ি সদ্য এক দম্পতিকে ভাড়া বসিয়েছিলেন অভিনেত্রী। ভুয়ো আধার, ড্রাইভিং লাইসেন্স দেখিয়ে দিব্যি থাকতে আরম্ভ করেন তাঁরা। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সর্বনাশ! যাবতীয় জিনিস ঝোলায় পুরে চম্পট দিয়েছে তারা। বাড়ি ভাড়া তো দেইনি। উল্টে বাড়ির কেয়ারটেকার, প্রতিবেশীদের থেকে প্রচুর টাকা নিয়ে গেছে! যাওয়ার আগে বাড়ি পুরো লন্ডভন্ড করে দিয়ে গেছে। মেঘনার মোজা, অন্তর্বাস নিতেও ছাড়েনি!

 Source

গোটা ঘটনার বর্ণনা দিয়ে ফেসবুকে পোস্ট করেছেন নায়িকা। তাঁর দুর্দশা জেনে মাথায় হাত নেটিজেনদের। মেঘনা তাঁর এফবি বন্ধুদের কাছে অনুরোধ জানিয়েছেন, তাঁর পোস্ট যেন ছড়িয়ে দেওয়া হয়। যাতে অপরাধী গোয়া ছেড়ে পালাতে না পারে। কেউ কেউ পুলিশে খবর দেওয়ার পরামর্শও দিয়েছেন। এখনো মেঘনা থানায় যাননি। থানায় গিয়ে পুলিশকে কী বলবেন নায়িকা? দামি জিনিসের সঙ্গে তাঁর অন্তর্বাসও চুরি গেছে!! মেঘনার আন্ডারওয়ার যে এত দামি, কে জানত??

Source

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close