আইপিএলক্রিকেটখেলাধুলা

ট্রল সহ্য করতে না পেরে দর্শকদের গালিগালাজ করে বসলেন বিনয় কুমার

আন্দ্রে রাসেলের ব্যাটিং এর ঝড়ে জয়ের আশা দেখেছিলো নাইট শিবির।কিন্তু বিনয়ের বোলিং সেই আশা চূড়মার করে দিলো।শেষ ওভারে ৫ বলে ১৯ রান দিয়ে যেনো CSK কে ম্যাচটি গিফট করে দিলেন বিনয়।যার ফলে ২০৩ রানের মাইলস্টোন সহজেই পার করে ফেললো ধোনির চেন্নাই।এমন বাজে বোলিং করার পরও নিজেকে ব্যাক করছেন বিনয়।

চেন্নাই জেতার পরই ক্ষুব্ধ হয়েছে নাইট ফ্যানরা।এরকম জেতা ম্যাচকে এভাবে হেরে যাওয়া তারা কিছুতেই মেনে নিতে পারছেনা।তাই এই হারের জন্য সবাই বিনয়কেই দাবি করছেন।তবে ক্রিকেট বিশেষজ্ঞরা বলছেন শেষ ওভারে বিনয়কে বল দেওয়াটা উচীত হয়নি অধিনায়ক কার্তিকের।

মঙ্গলবার রাতে চেন্নাইয়ের মাঠে জয়ের ধারা বজায় রাখার লক্ষ্যে খেলতে নামে কলকাতা। আন্দ্রে রাসেলের ৩৬ বলে অপরাজিত ৮৮ রানের টর্নেডো ইনিংসে ২০২ রানের বিশাল সংগ্রহ পায় শাহরুখ খানের দল। জবাবে খেলতে নেমে ১৯ ওভারে ১৮৬ রান করে ফেলে চেন্নাই। শেষ ওভারে তাদের জয়ের জন্য দরকার ছিল ১৬ রান।

শেষ ওভারে টম কুরানের বদলে বিনয়ের ওপর দায়িত্ব দেন দিনেশ।শেষ ওভারের প্রথম বলেই নো বলে ৬ খান বিনয়।তারপর ৫ বলে ১২ রান খেয়ে নাইটদের জেতা ম্যাচটা হারের মুখে ঠেলে দেন।কিন্তু এরপরেও হারের দায় নিতে নারাজ ম্যাচের ভিলেন বিনয় কুমার।

মঙ্গলবার ম্যাচ শেষের পরেই বিনয়কে নিয়ে ট্রলের ঝড় এসে যায় গোটা সোশ্যাল মিডিয়ায়।এসব দেখে বেশ চটেছেন তিনি।টুইট করে সকলকে জানান ‘শান্ত হন! স্রেফ একটা ম্যাচই হেরেছি আমরা। এমন প্রতিক্রিয়া দিচ্ছেন কেন আপনারা? তখন কোথায় ছিলেন যখন আমি ব্যাঙ্গালুরুর বিপক্ষে শেষ ওভারে ৯ রান এবং মুম্বাইয়ের বিপক্ষে ১০ রান ডিফেন্ড করে ম্যাচ জিতিয়েছিলাম?’
তবে এতেও রাগ কমেনি দর্শকদের।বরং তারা বিনয়কে আরও হাস্যরসের পাত্র বানিয়েছে।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close