টলিউডবিনোদন

দেওড়দের দুপুরের ঘুম কাড়তে আসছে নতুন বৌদি।

রাইমা সেন, পায়েল সরকারের পর এবার ওয়েব সিরিজে স্বস্তিকা মূখার্জী। বড়পর্দায় তাকে অনেকবারই দেখা গেছে বোল্ড চরিত্রে। এবার ওয়েব সিরিজেও বোল্ড ও সেক্সি চরিত্রে দেখা যাবে তাকে। ওয়েব সিরিজটির নাম ‘দুপুর ঠাকুরপো’।

বাংলায় বেশ কয়েকটি ওয়েব সিরিজ নিয়ে আসছে ‘এসভিএফ এন্টারটেনমেন্ট’। তাদের ডিজিটাল প্ল্যাটফর্ম ‘হইচই’ ওয়েব চ্যানেলে মুক্তি পেতে চলেছে পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই নতুন ওয়েব সিরিজ। গল্পের মূল চরিত্র উমা বউদির ভূমিকায় দেখতে পাওয়া যাবে স্বস্তিকা মূখার্জীকে।

উত্তর কলকাতার এক ভদ্রলোক জীবনবাবু বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন তার স্ত্রী উমাকে। পাড়ায় যিনি উমা বউদি নামেই জনপ্রিয়। সুন্দরী উমা বউদির বয়স কম, তিনি সুন্দরী ও আবেদনময়ী। তার পরামর্শেই একতলার ঘরটি ছয়জন যুবককে ভাড়া দেন বাড়ির মালিক অর্থাৎ স্বামী জীবনবাবু। এবার ওই যুবকদের সঙ্গে কি স্বস্তিকার প্রেম জমবে? তাদের দুপুরের ঘুম কি কেড়ে নেবে উমা বউদি? এর উত্তর মিলবে ওয়েব সিরিজটি মুক্তি পেলে। তবে আপাতত সিরিজটির টিজার দেখেই দর্শকের মন ভরাতে হবে।

সিজন ওয়ানে ঠাকুরপোদের ঘুম কেড়ে নিয়েছিলেন উমা বৌদি। হালকা উষ্ণতা, সুইমিং পুলে দেওরদের সঙ্গে দাপাদাপি, লাগেলুর ছন্দে আঁচল খসে যাওয়া- মশলায় একেবারে ভরপুর ছিল ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। কিন্তু সিজন শেষ, মজাও শেষ। কিন্তু দর্শকদের নিরাশ করছেন না বৌদি। দেওরদের সঙ্গ দিতে তিনি ফিরছেন।

এবার ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজন আসছে ‘হইচই’-তে। তবে এবার স্বস্তিকা থাকছেন না বৌদির ভূমিকায়। আর আসছেন না উমা বৌদিও। তবে দুঃখিত হবেন না। আসবেন ঝুমা বৌদি। আর তিনি যে মোটেই কম যান না, দেওরদের এক্সপ্রেশন দেখেই সেটা বোঝা যাচ্ছে।

ইতিমধ্যেই এসেছে দ্বিতীয় সিজনের টিজার। ‘হইচই’-এর ফেসবুক পেজে সেই টিজার রীতিমত আলোড়ন ফেলেছে। পাতলা শাড়িতে এগিয়ে আসছেন বৌদি। আর লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে আদরের দেওররা। ঠাকুরপোদের ভূমিকায় অবশ্য একই অভিনেতাদের দেখা যাবে। পাল্টে যাচ্ছেন শুধুই ‘বৌদি’।

তবে আপাতত তাঁর পাতলা কোমর আর সেক্সি পিঠের ছোঁয়াতেই সন্তুষ্ট থাকতে হবে, কারণ মুখ দেখাচ্ছেন না ঝুমা বৌদি। তার জন্য আর একটু অপেক্ষা করতে হবে। অপেক্ষা না করলে কি আর আগ্রহ বাড়ে! সুতরাং ঠাকুরপোরা আপাতত গালে হাত দিয়ে ভাবতে থাকুন। শীঘ্রই মুখ দেখাবেন বৌদি।

‘হইচই’ রিভিল না করলেও টলিপাড়ায় খবর স্বস্তিকার পর এই ভূমিকায় থাকছেন শ্রীলেখা মিত্র। তাঁকেই দেখা যাবে ঝুমা বৌদির ভূমিকায়।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close