বিনোদনসোসিয়ালি ভাইরাল

ফ্যানেদের কথা রাখার বিনা কাপড়েই রাস্তায় দৌড়ালেন বিখ্যাত এই মডেল! দেখুন ভিডিও

এ কেমন প্রতিশ্রুতি ! ভক্তদের কাছে ভালোবাসার বিনিময়ে কত কিছুই না করেন সেলিব্রেটিরা। একে ভক্তদের প্রতি সেলিব্রেটিদের ভালোবাসায় বলা চলে। কিছুদিন আগেই তো শাহরুখ টুইটারে মাইলফলক অতিক্রম করে সুইমিং পুলে ঝাঁপ দিলেন। কিন্তু এবার কানাডিয়ান মডেল শি মিশেল যা করলেন তা কিছুটা উন্মাদনার পর্যায়ে পরে। সম্প্রতি ৩০ বছর বয়সী এই অভিনেত্রী তার ভক্তদের কথা দিয়েছিলেন তার ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা ৩০ লক্ষ হলেই নগ্ন বক্ষে হাঁটবেন। এমন ঘোষণার পর পরই বাড়তে থাকে তার ফ্যান ফলোয়ারের সংখ্যা।


Source

এবার ৩০ লক্ষ ফলোয়ার পেয়েই গেলেন তিনি। সেই সঙ্গে প্রতিশ্রুতি রক্ষা করতে নগ্ন বক্ষে রাস্তায় দৌড়ালেন মিশেল। ইউটিউবে বেশ জনপ্রিয় এই মডেল। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ একটিভ তিনি। সাবস্ক্রাইবারদের সংখ্যা বাড়াতে ভালো বুদ্ধি বের করেছেন এই মডেল এবং অভিনেত্রী। কথা দেন ৩০ লক্ষ সাবস্ক্রাইবার পেলেই টপলেস হয়ে ভক্তদের আনন্দ দেবেন। আর সেই লক্ষ্য পূরণ হতেই লস অ্যাঞ্জেলসের রাস্তায় নগ্ন বক্ষে ঘুরতে শুরু করেন তিনি।

লস অ্যাঞ্জেলসের ব্যস্ত রাস্তায় ঝলমলে দিনের আলোয় একেবারে টপলেস হয়ে ঘুরে বেড়ালেন অনেকক্ষণ। আর পুরো ঘটনাটিই ক্যামেরাতে রেকর্ড করেন তার বান্ধবী। এ প্রসঙ্গে শি মিশেল গণমাধ্যমকে বলেন, “যা কথা দিয়েছি, তা রাখবই। একবার কথা দিয়েছি তো চুক্তিতে আর নড়চড় হবেনা।”


Source

শুধুই কি ফ্যান ফলোয়ার সংখ্যা বাড়াতে এই ফন্দি ? অবশেষে নিজের আসল ইচ্ছের কথাটি জানালেন এই মডেল। গণমাধ্যমে বলেন “আসলে ভাবছিলাম সবাইকে কীভাবে ধন্যবাদ জানাব। তখনই এই আইডিয়াটা মাথায় আসে।”

দেখেনিন এ মডেলের পাগলাটে কান্ড:

Source

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close