ক্রিকেটখেলাধুলা

বউয়ের রাগ কমানোর জন্য তাঁর সামনে নাগিন ড্যান্স করলেন ক্রিকেটের নাগিন খ্যাত মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম!! এই নামটি যেমন বাংলাদেশ ক্রিকেটের সাথে সুদৃঢ়ভাবে পরিচিত ঠিক তেমনি তার উটপটাং কান্ডের জন্য তিনি ভারতবর্ষেও সমান খ্যাতি অর্জন করেছেন।কখনো তিনি ৩ বলে ২ রান করতে পারেন নি আবার কখনো তিনি কোহলির বিরুদ্ধে উটপটাং রিভিউ নিয়ে সকলের হাস্যরসের শিকার হয়েছেন।আবার কখনো ম্যাচ জেতার পর উটপটাং নাগিন ড্যান্সে মেতেছেন।এবারো যা খবর এসছে সেটিও হাস্যরসের থেকে কম কিছু নয়।


কয়েকবছর আগে মুশফিকুর তার সতীর্থ মহমুদুল্লার বোনের সাথে লটরপটর করে বিবাহ সম্পর্কে আবব্ধ হন।তাদের মধ্যে গভীর প্রেম আছে বলেই জানা গেছে গোপন সূত্র থেকে।

খবর পাওয়া গেছে বাংলাদেশের জাতীয় দলে উইকেটরক্ষকের বউ নাকি তাকে ছোটা ভীম বলে ডাকে।ছোটা ভীম হলো ভারতের একটি জনপ্রিয় কার্টুন।এই কার্টুনে দেখা যায় লাড্ডু খাওয়ার পর ভীমের শক্তি অন্যদের তুলনায় দশগুণ বেড়ে যায়।যাই হোক মুশফিকুরের এই কার্টুন অনেক পছন্দ।সেইজন্যই তার বউ তাকে ছোটা ভীম বলে ডাকে।
 এই ছোটা ভীম নিয়েই ঝামেলার সৃষ্টি হয়।খবর এসেছে নিদাহাস ট্রফিতে ভারতের কাছে গরু হারার পর মুশফিকুর বাড়িতে গিয়ে ছোটা ভীম দেখতে চায়।কিন্তু তার বউ তখন স্টার জলসায় খোকাবাবু দেখছিলো।কিন্তু জেদী মুশফিকুর তার বউ এর হাত থেকে রিমোট কেড়ে pogo তে ঘুড়িয়ে দেন ছোটা ভীম দেখবে বলে।এর ফলে তার বউ রেগে গিয়ে বাপেরবাড়ি যাওয়ার জন্য ব্যাগ গোছান।তারপরই বউ এর রাগ কমানোর জন্য ১ ঘন্টা বউ এর সামনে নাগিন ড্যান্স করেন বাংলাদেশ ক্রিকেট দলের এই উইকেটরক্ষক।গোপন সূত্রের খবর বর্তমানে মুশফিকুর তার বউ রাগ কমাতে সফল হয়েছেন।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close