টলিউডবিনোদন

রাজ-শুভশ্রীর বিয়ের পর যা করলেন মিমি! জানলে চমকে যাবেন

রাজ-শুভশ্রী-মিমির ত্রিভূজ প্রেম কাহিনী নিয়ে এক সময় জমজমাট ছিল মিডিয়া।  টালিউডের এই তিনি তারকাকে নিয়ে জল কম ঘোলা হয়নি। একটা সময় রাজের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন মিমি। কিন্তু তা বেশি দিন টিকেনি। তবে মিমির প্রতি দুর্বলতা থাকলেও এবার রাজের অন্দরমহলে ঠাঁই মিলেছে শুভশ্রীর। ত্রিকোণ প্রেমের ইতি টেনে সবাইকে রীতিমত চমকে দিলেন রাজ-শুভশ্রী।

বাঙালি বধূ নয়, গোল্ডেন গাউনে দেখা গেলো মিসেস রাজ চক্রবর্তীকে। অন্যদিকে প্রাক্তন প্রেমিকের বিয়েতে লালে লালেশ্বরী হলেন মিমি। টুইটার, ইনসটাগ্রাম এবং ফেসবুক-তিন মাধ্যমেই লাল গাউনে রূপসী মিমিকে দেখে চোখ ফেরাতে পারছে না ভক্তরা। একি তবে শোকের বেদনা কাটিয়ে ওঠার প্রচেষ্ঠা? অবশ্য তিনি এক টুইটার বার্তায় শুভকামনা জানিয়েছেন নব-দম্পতিকে।

উল্লেখ্য, গত শনিবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই লাল গাউনে হাজির হয়েছিলেন মিমি। সেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন সুপারস্টার দেব। ছবিগুলো নিজেই নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলোতে পোস্ট করেছেন মিমি।

মিমির এই ছবি দেখে ভক্তরা কেউ কেউ মন্তব্য করছেন-‘প্রিয়জনকে হারানোর যন্ত্রণা কাটিয়ে উঠতেই মিমির এই লাল বার্তা।’

টালিগঞ্জ এখন সরগরম। না কোনো নতুন ছবি নিয়ে নয় বরং বাস্তবে সিনেমার টাইপের গল্প নিয়েই গোটা টালিগঞ্জে জোর গুঞ্জন। আর এই গুঞ্জনের নায়ক-নায়িকার হলেন পরিচালক রাজ চক্রবর্তী, নায়িকা মিমি ও শুভশ্রী।

একেবারে সিনেমা থেকে ধার নিয়ে বাস্তবের ত্রিভূজ প্রেমের গল্প ৷ মিমি-রাজ-শুভশ্রীর এই গল্প তো পুরনো। বর্তমানে জানা গেল নতুন খবর। রাজকে নিজের জীবনে পাওয়ার জন্য একেবারেই জোর ফাইট করছেন দুই নায়িকা। শুধুই কী ফাইট? দুই নায়িকাই প্রেমের দুঃখে আত্মহত্যার চেষ্টা করেছেন!


Source

কলকাতার সংবাদ প্রতিদিন- প্রকাশিত খবর অনুযায়ী, শুভশ্রীর সঙ্গে প্রায়ই বিয়ে ঠিক হয়েছিল রাজের। আগামী জুন মাসেই নাকি বিয়ে হওয়ার কথা ছিল রাজ ও শুভশ্রীর। কিন্তু কয়েক মাস ধরেই রাজের জীবনে মিমির ফিরে আসার গল্প কানে যায় শুভশ্রীর ৷এমনকি এই নিয়ে রাজকে সোজাসাপটা মিমি সম্পর্কে জিজ্ঞেসও করেন শুভশ্রী, চাপও সৃষ্টি করেন রাজের ওপর।

এ খবর পেয়ে হতাশ হয়ে মিমি নাকি ঘুমের ওষুধ খান। খবর অনুযায়ী, রাজ নাকি মিমিকে ক্লিনিকে নিয়ে যায় চিকিৎসার জন্য। শুভশ্রী এ খবর জানতে পারেন। শুরু হয় নতুন অশান্তি। এই অশান্তিতে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যাও করতে চান শুভশ্রী ! তবে শুভশ্রীর বাড়ির লোকদের চেষ্টায় সে বিপদ থেকে বেঁচে যান শুভশ্রী ৷


Source

এই গুঞ্জন নিয়ে আপাতত মুখ খুলতে চাননি রাজ, মিমি ও শুভশ্রী।

এদিকে দুই অভিনেত্রীকে ঘিরে পরিচালকের ত্রিভূজ প্রেমের এমন পরিণতিতে আজ (বৃহস্পতিবার) সকাল থেকে তোলপাড় গোটা টালিগঞ্জ। অনেকেই বলছেন, রাজ সবসময় নিজের কমিটমেন্টকে গুরুত্ব দেয়। সম্ভবত পুরনো প্রেমিকা মিমির ফিরে আসা আগের কমিটমেন্টকেই জোরাল করেছে। এখন অপেক্ষা পরবর্তী দৃশ্যের জন্য।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close