শরীর ও স্বাস্থ্য

লিঙ্গের আকার নিয়ে 6-টি মিথ্যা কল্পনা যা আপনি দীর্ঘদিন থেকে বিশ্বাস করে আসছেন

লিঙ্গের একটি নিখুঁত আকার হতে পারে, কিন্তু মহিলারা কি কি চায় তার সামগ্রিক অভিজ্ঞতা আপনার নৈপুণ্যর দ্বারা নির্ধারিত হয়, আকারের দ্বারা নয়। একটি স্বাস্থ্য ওয়েবসাইটের একটি গবেষণায় দেখা গেছে যে 52% পুরুষেরা বেশি লম্বা লিঙ্গ চায় এবং 34% পুরুষরা মোটা লিঙ্গ চান। আসুন এবার জেনে নেওয়া যাক- আপনার টা কি যথেষ্ট বড়? বা যথেষ্ট মোটা?
একটি সাধারণ লিঙ্গের বাস্তব সংজ্ঞা
 Source
মেডিক্যাল নিউজ টুডের মতে, সাধারন লিঙ্গের গড় মোটা 2.8 থেকে 3.9 ইঞ্চি হয়, এবং লম্বায় গড় 4.7 থেকে 6.3 ইঞ্চি হয়। এছাড়াও একটি সার্ভের সিদ্ধান্তে বলা হয় যে, 85 শতাংশ নারী তাদের সঙ্গীর লিঙ্গের আকারের সাথে সন্তুষ্ট।
একটি লিঙ্গ কি খুব বড় হতে পারে?
 Source
হ্যাঁ, লিঙ্গ খুব বড় হতে পারে। এবং এটার জন্য শুধুমাত্র কুমারী মহিলারা সেক্সের সময় ব্যাথা পান এমন নয়, কিন্তু এমনকি অভিজ্ঞ নারীরাও বড় লিঙ্গের কারণে ব্যথা অনুভব করেন এবং অসন্তুষ্ট হন। 2014 সালের একটি গবেষণায় দেখা গেছে কেনিয়ার একটি গ্রামে – “প্রতি এক ইঞ্চি লম্বা লিঙ্গর জন্য প্রায় এক-ভাগের অর্ধেক ভাগ নারীরা অতিরিক্ত বৈবাহিক অংশীদারিত্বের সাথে জড়িত হওয়ার সম্ভাবনা বৃদ্ধি করে।”
পারফেক্ট সাইজ
 Source
বেদনাদায়ক (আক্ষরিক অর্থে) বিশাল লিঙ্গ এবং একটি গড় লিঙ্গর মধ্যে কি পার্থক্য? একটি শহুরে গবেশনায় নারীদের পছন্দের নিখুঁত আকারের লিঙ্গ সম্পর্কে জানা জন্য যায় যে, এটি আসলে আপনার যোনির আকারের ওপর এবং সম্ভবত তার জি স্পট এর অবস্থানের উপর নির্ভর করে। একটি জরিপ অনুযায়ী, মহিলাদের যেখানে 3D প্রিন্টেড প্রলেসগুলি তা একটি গ্রুপকে দেখানো হয়েছিল, এবং নিখুঁত লিঙ্গের আকার জানতে চাওয়া হলে 6.3 ইঞ্চি দীর্ঘ এবং 4.8 ইঞ্চি পুরু লিঙ্গ একটি স্থিতিশীল ও স্বাভাবিক আকৃতি বলে বিবেচিত হয়, এবং 6.4 ইঞ্চি লম্বা এবং 5 ইঞ্চি মোটা লিঙ্গ, তাদের মধ্যে এক তৃতীয়াংশ নারীরা যৌন সন্তুষ্টি জন্য গুরুত্বপূর্ণ লিঙ্গ বলে বিবেচনা করে এবং এছাড়াও যদিও অনেকেই যোনির উপর ক্লিভাল্টাল স্টিমুলেশন পছন্দ করে বলে জানায়।
গড় সাইজের থেকে ভারতীয়দের পেনিস সাইজ ছোটো হয়!
 Source
একটি গবেষণায় প্রমাণিত হয়েছে যে ভারতীয় পুরুষদের গড় সাইজ 4 ইঞ্চি। যদিও এটিও একটি মিথ্যা কাহিনী। কারন লিঙ্গের মাপ সরাসরি একটি জাতির সঙ্গে লিঙ্ক করা যায় না, এটি জিন দ্বারা নির্ধারিত হয়,যদি – চোখের রঙ, শরীরের ওজন, চুলের রঙ ইত্যাদি তার বাবা-মার থেকে শিশুদের শরীরে পরিবর্তন করতে পারে, তাহলে লিঙ্গের আকারও জিন দ্বারা পরিবর্তন হতে পারে।
বড় আকারের জুতা ওয়ালা পুরুষদের বড় লিঙ্গ আছে?
 Source
এমন কিছু শব্দ এবং কথা আছে যা পুরোপুরি ভিত্তিহীন জেনেও আমরা বিশ্বাস করি। 1993 সালে, দুই কানাডিয়ান ডাক্তার উচ্চতা, আকারের ও জুতোর সাইজের সাথে লিঙ্গের আকারের সম্পর্ক খুজতে 63 জন পুরুষের ওপর গবেষনা করে এবং লিঙ্গের আকারের সাথে জুতোর আকারের মধ্যে খুব দুর্বল সংযোগ পাওয়া যায়। অনুরূপ পরীক্ষা 2002 সালে 1044 পুরুষদের ওপর করেও কোনো সঠিক সংযোগ পাওয়া যায় নি। তাই এই দাবী সত্য নয়।
একটি পিল নিন এবং আপনার লিঙ্গ বৃদ্ধি করুন?
 Source
অস্ত্রোপচার ছাড়া আপনার লিঙ্গের আকারকে বড় করে তুলতে পারে এমন একমাত্র জিনিস হল আলাদিনের জাদুই প্রদীপ। ভায়াগ্রার মত ঔষধে নাইট্রিক অক্সাইড থাকে, যা রক্ত ​​প্রবাহ উন্নত করে কিন্তু এটি একটি অস্থায়ী সমাধান।
এই ধরনের কোনো ওষুধ ক্রয় করার আগে সতর্কতা অবলম্বন করা উচিত, বিশেষ করে অনলাইনে! 2009 সালে এফডিএ কর্তৃক পরিচালিত একটি ইন্টারনেট সমীক্ষায় দেখা গেছে যে এক তৃতীয়াংশ এই ধরনের ওষুধে সংক্রামিত অপ্রয়োজনীয় ওষুধ মিশ্রিত থাকে। এটি গুরুতর সমস্যার সৃষ্টি করতে পারে|

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close