লাইফস্টাইল

শারীরিক গঠনের জন্য ইনি বন্ধুদের হাসির খোরাক হয়েছিলেন,আর আজ বিখ্যাত মডেল…নাম জানলে চমকে যাবেন

ইউনাইটেড কিংডমের বেথানিয়া টমিলসন, একটি ফিটনেস মডেল এবং বর্তমানে তার পেশির আকার 10। তার বাবার 2014 সালে টার্মিন ক্যান্সার হয়, সে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও এসব থেকে নিজেকে বিরত করতে চেয়েছিল। অবশেষে, তিনি নিজেকে পড়াশোনা ও ফিটনেসের মধ্যে রাখার সিদ্ধান্ত নেন।
গত তিন বছরে, তিনি একটি সুন্দর যুবতী নারীতে পরিণত হয়েছেন যিনি তার শরীরের উপর গর্বিত এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর 73,000 অনুগামীদের অনুপ্রেরণা হয়ে উঠেছেন।সে কি করেছে তা জানা যাক।
বেথানিয়া টমিলসন
 Source
বেথানিয়া টমিলসন ছিলেন যুক্তরাজ্যের একটি ২২ বছর বয়সি বানিজ্য ও মার্কেটিং বিভাগের ছাত্র। 2014 সালে, তার বাবার টার্মিন ক্যান্সার হওয়ার পর, তিনি বিশ্ববিদ্যালয়ের গবেষণায় ও পড়াশোনায় আরও মনোনিবেশ করার সিদ্ধান্ত নেন। এছাড়াও, তিনি বাল্ক আপে একটি ফিটনেস সেসন শুরু করে।
এসবের বাইরে
 Source
বেথানিয়ান একজন ইউ-কে এর 6 সাইজের মেয়ে, দেখুন এখন কেমন লাগছে তাকে। সে তার শরীর নিয়ে অনিশ্চিত বোধ করে এবং তার প্রেমিকেও তাকে একটি টি-শার্ট ছাড়া তার দেহ দেখায়নি কখনও ! কারন তার পেশি এবং মেরুদণ্ড স্পষ্টভাবে দেখা যায়। তিনি অনুভব করেন যে তার শরীর সম্পূর্ণ অনুপাতের বাইরে। সে চর্মসার বা রোগা হওয়াকে ঘৃণা করতো।
তার খাওয়াদাওয়া
 Source
ওজন অর্জন করতে, বেথানিয়া একটি দৈনিক ভিত্তিতে চকলেট, পিজা এবং অন্যান্য জাঙ্ক ফূড খেতেন। তিনি তার পিতা-মাতার পরামর্শ উপেক্ষা করতেন, যারা তাকে স্বাস্থ্যকর খাবার খেতে বলতেন।
জিমে যাওয়া এবং পুষ্টিকর খাদ্য
 Source
বেথানিয়া জিমে যাওয়া শুরু করে এবং জাঙ্ক ফুড খাওয়া পরিত্যাগ করে। তিনি স্বাস্থ্যকর খাবার খাওয়া শুরু করেন এবং নিয়মিত ব্যায়াম শুরু করেন।
ওজন কমানো এবং সুখ অর্জন
 Source
বেথানিয়া বলেন, “ধীরে ধীরে আমি ওজন কমানো শুরু করেছিলাম এবং আমার খাদ্য পরিবর্তনের সাথে সাথে আমার মেজাজও ভালো হতে শুরু হয়েছিল”।
তার কনফিডেন্স বাড়তে শুরু করলে, তিনি তার খাদ্যের মধ্যে পরিবর্তন করতে শুরু করেন। তিনি ভাল পুষ্টিকর খাদ্যের গুরুত্ব শেখেন এবং পেশী নির্মাণ করতে শুরু করেন।
সাইজ 6 থেকে 10-এ প্রবর্তন
 Source
তার দুই বছরের প্রশিক্ষনের মধ্যে, বেথানিয়া 6 পাউন্ড অর্জন করেছে। তার এখন পেশী আকার 10, বেথানি ফিটনেস এবং ব্যায়াম এর YouTube টিউটোরিয়াল দেখে এবং নিয়মিত তাদের অনুশীলন শুরু করে। তিনি বলেন, “ভাল খাদ্য এবং ওজনে প্রশিক্ষণের মিশ্রণ আমাকে ক্ষতিকর অবস্থা থেকে সুস্থ ভাবে ওজন লাভ করতে সাহায়্য করেছে।”
তিনি নারীদের শক্তিশালী দেখতে চান
 Source
বেথানিয়া বলেন “কথায় শুধু শক্তিশালি বা সুস্থ থাকার একটি বিকল্প হওয়া উচিত মানসিকভাবে এবং শারীরিকভাবে নারীদের সুস্থ হওয়া” ।
তার শরীর রূপান্তর
 Source
তার শরীরের রূপান্তর মানুষ উত্থাপিত হয়েছে এখন, সোশ্যাল মিডিয়াতে তার 73 হাজারেরও বেশি অনুগামি রয়েছে। মানুষে বিস্ময়ের উদ্রেক হয়েছে কিভাবে সে এক পাউন্ড ওজন না বাড়িয়েও সারা দিন ফ্যাটি ও চর্বি জাতিয় খাদ্য খেতে পারে। কিন্তু বেথানিয়া একটি পেশীবহুল এবং বক্র শরীর গড়ে দেখিয়েছে যার জন্য তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছিল এবং ফলাফল সবার চোখের সামনে ।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close