Uncategorizedবলিউডবিনোদনরাজনীতিসোসিয়ালি ভাইরাল

সালমান খানের পাঁচ বছরের কারাদণ্ড। আর কী কী সাজা হলো তাঁর জানুন ছবিতে ক্লিক করে

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জোর ধাক্কা সলমনের। ওই মামলায় আজ দোষী সাব্যস্ত করা হয় বলিউড ‘ভাইজান’-কে এবং ৫ বছরের সাজা ঘোষণা করা হল সলমনের। সেই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা জরিমানাও দিতে হবে বলে খবর। আর কিছুক্ষণের মধ্যেই সলমনকে যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হবে বলে খবর পাওয়া যাচ্ছে।


এদিকে কৃষ্ণসার হত্যা মামলার রায় ঘোষণার আগের দিনই যোধপুরে পৌঁছন সলমন খান। মনের জোর বাড়াতে সলমনের সঙ্গেই রয়েছেন তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মা। কিন্তু, কৃষ্ণসার হত্যা মামলায় সলমন আজ দোষী সাব্যস্ত হওয়ার পর পরই ভেঙে পড়েন আলভিরা। আদালতের মধ্যেই থমকে দাঁড়িয়ে থাকেন তিনি। শুধু তাই নয়, সলমন খানকে দোষী সাব্যস্ত করার পর নাকি কান্নায় ভেঙেও পড়েন আলভিরা। তবে সলমনের ওপর বোন অর্পিতা খান শর্মা এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।


বি টাউনের সূত্র অনুযায়ী, এই মুহূর্তে রেমো ডি’সুজার ‘রেস থ্রি’-র শুটিংযে ব্যস্ত সলমন খান। আবু ধাবি থেকে শুটিং সেরে সবে সবে মুম্বইতে ফেরেন সলমন। সেখান থেকেই সোজা চলে যান যোধপুরে। জানা যায়, চলতি বছর ঈদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সলমন খান অভিনীত ‘রেস থ্রি’-র। অন্যদিকে অতুল অগ্নিহোত্রীর ‘ভরত’ এবং আলি আব্বাস জাফরের ‘কিটি’-তেও রয়েছেন সলমন।

ফলে, সলমনের রায় ঘোষণার পর বলিউডের নামী পরিচালকরা কয়েক কোটি টাকা লোকসানের মুখে পড়তে পারেন বলে মনে করছেন।


এদিকে সলমনের জেলে যেতে হলে বন্ধ হয়ে যাবে ‘রেস থ্রি’-র শুটিং। পাশাপাশি ‘ভরত’ এবং কিটি’-র শুটিংও বন্ধ হয়ে যাবে। পাশাপাশি ‘দাস কা দম’, ‘বিগ বস ১২’-এর সঞ্চালনায়ও এবার আর সলমনকে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। সবকিছু মিলিয়ে এই মুহূর্তে প্রায় ৫০০ কোটি ক্ষতির মুখে বলিউড।


অন্যদিকে বিগ বাজেটের সিনেমার পাশাপাশি বিভিন্ন টিভি শো-এর জন্যও সলমনের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছে বেশ কিছু টেলিভিশন চ্যানেল।‘দাস ক দম’, বিগ বসের ১২-এর সিজন সহ একাধিক শো রয়েছে সলমনের হাতে। প্রসঙ্গত গত ৮ বছর ধরে বিগ বস-এর সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে সলমনকে। সব কিছু মিলিয়ে কৃষ্ণসার হত্যা মামলায় সলমনের রায় ঘোষণার পর চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে পরিচালক, প্রযোজকদের কপালে। 

Tags
Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close