বলিউডবিনোদন

হঠাৎ মাথায় কাচের গ্লাস ভাঙলেন প্রিয়াঙ্কা চোপড়া! কিন্তু কেন?… দেখুন ভিডিও

সত্যি বলতে কী, নায়িকাকেও দোষ দেওয়া যায় না! যে দিন থেকে হলিউডের দুনিয়ায় পা রেখেছেন তিনি, সে দিন থেকেই দিন তো বটেই, রাতেরও বেশ কিছুটা কাটছে হাড়ভাঙা খাটুনিতে! কাজ, কাজ আর কেবলই কাজ- এই নিয়েই এখন দিন-রাত এক করে ফেলছেন প্রিয়াঙ্কা চোপড়া!

এবং সেটা তো শুধু এক রকমের কাজও আবার নয়! যদি শুটিংয়ের কথা ধরতে হয়, তা হলে ‘কোয়ান্টিকো’ ধারাবাহিক ছাড়াও রয়েছে ছবির শুটিং। ইতিমধ্যেই ‘বেওয়াচ’ ছাড়াও ‘আ কিড লাইক জেক’ এবং ‘ইজ নট ইট রোম্যান্টিক’ নামের দুটি হলিউডের ছবির শুটিং সেরে ফেলেছেন নায়িকা, সেগুলো রয়েছে মুক্তির প্রতীক্ষায়।

পাশাপাশি রয়েছে গান গাওয়া, অনুষ্ঠান সঞ্চালনা, হরেক টক শো-তে হাজিরা দেওয়া, ছবি এবং ধারাবাহিকের প্রচারের জন্য এটা-সেটা করা- সব মিলিয়ে তালিকা বাড়বে বই কমবে না! ফলে, এক দিন আর নায়িকার মন থাকতে পারল না! নিজের মতো করে সে জবাব দিল!

জানিয়ে দিল, ‘নাইন টু ওয়াইন’ কাজ করা আর নেওয়া যাচ্ছে না! মনের এই দাবি ছাপ ফেলল নায়িকার মগজেও। এবং পরিণামে রেগে গিয়ে চোঁ-চোঁ করে একটা ওয়াইন গ্লাসের তলানিতে এসে ঠেকা পানীয়টি শেষ করে রাগের চোটে তা নিজেরই মাথায় আছড়ে ভাঙলেন প্রিয়াঙ্কা!

আর সেটার ভিডিও তুলে আপলোডও করে দিলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সাথে লিখে দিলেন, ‘নাইন টু ওয়াইন’ কাজ করলে এমন দশাই হয়! পাশাপাশি সতর্ক করে দিলেন ভক্তদের- তারা যেন এই বেপরোয়া কাজটি বাড়িতে করার চেষ্টা না করেন!

সৌজন্যে

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close