বিনোদন

10 জন হটেস্ট ভারতীয় পর্ণস্টার – যাদের দেখলে নিজেকে সামলে রাখা মুশকিল

এই নিবন্ধটির শিরোনামটি পড়ার সময় আপনি হয়তো ভাবছেন যে সানি লিওনের চেয়ে বেশি হ্ট আর কেউ হতে পারে না। তো জেনে রাখুন যে সানি লিওন এই তালিকায় নেই! কারণ এখন তিনি একটি সাবেক পর্ন-তারকা নন। তিনি এখন আর পর্ন শিল্পের কোনো অংশ নন। তিনি তার কর্মজীবনকে বলিউডে স্থানান্তরিত করেছেন এবং তার জীবনে অনেক ভাল কাজও করছেন। তো আপনাদের জন্য এখানে রইলো 10 জন হটেস্ট পর্ন-স্টার যারা প্রকৃতপক্ষে ভারতীয়:
1. প্রিয়া রাই

Source
প্রিয়া রাই নিউ দিল্লীতে জন্মগ্রহণ করেন কিন্তু পরে একজন আমেরিকান দম্পতি তাকে দত্তক নেন যখন তিনি ২ বছর বয়সী ছিলেন। পর্ন-শিল্পে প্রবেশ করার আগে তিনি কমার্সের ছাত্র ছিলেন এবং এছাড়াও ফ্যাশন এবং সাঁতারের পোশাকের মডেল হিসেবেও তিনি কাজ করেছেন। তিনি পর্নোগ্রাফি ছবিতি হাজির হওয়ার আগে দীর্ঘ 12 বছর স্ট্রিপার ছিলেন।
2. অঞ্জলি কারা

Source
অঞ্জলি নিউ দিল্লীতে জন্মগ্রহণ করেন কিন্তু এখন তিনি ইংল্যান্ডে বসবাস করেন। তিনি 2003 সালে পর্ন শিল্পে প্রবেশ করেন। রাতা-রাতি তিনি একজন উত্তেজনাপূর্ণ পর্ন-তারকা হয়ে ওঠেন এবং বছরের “সর্বোচ্চ হটেস্ট পর্ন-তারকার” শিরোনামও পেয়েছিলেন। এরপর 2007 সাল থেকে, তিনি পরিচালক হিসেবে কাজ করছেন।
3. লেহা জায়

Source
তিনি লেহ জোশি নামেও পরিচিত। তার বাবা-মা ভারতীয় হলেও তিনি নাগরীকত্তে ব্রিটিশ হিসাবে জন্মগ্রহণ করেন এবং তিনি ইংল্যান্ডে জন্মগ্রহণ করেন ও সেখানেই বড় হয়ে ওঠেন। তিনি পর্ন শিল্পে প্রবেশ করার সময় তিনি নিছক 21 বছর বয়সী ছিলেন!
4. জেইড জুয়েল
 Source
জেইড জন্মগ্রহন করেন হায়দরাবাদে, ভারত থেকে তিনি ইংল্যান্ডে স্থানান্তরিত যখন তিনি 8 বছর বয়সী ছিলেন। তিনি পর্ন শিল্পে পা-রাখেন যখন তিনি 21 বছর বয়সী ছিলেন। এছাড়াও জেইড ভারতে প্রথম প্রাপ্ত-বয়স্ক বিনোদন ওয়েবসাইট শুরু করেন যা ‘হট ইন্ডিয়ান বেবি’ নামে পরিচিত ছিল।
5. ডেসটিনি দেভিল

Source
তার প্রকৃত নাম হল সাবিনা! ইংল্যান্ডে পর্ন শিল্পে প্রবেশ করার আগে তিনি তার নাম ডেসটিনি দেভিলে পরিবর্তন করেন। তিনি পর্ন শিল্পের অংশ হয়ে ওঠে যখন তিনি 19 বছর বয়সী ছিলেন। তাকে সেরা ভারতীয় হটেস্ট পর্ন-স্টারদের মধ্যে একজন হিসাবে বিবেচনা করা হয়।
6. রকি

Source
রকি মার্কিন যুক্তরাষ্ট্রে একজন অনাবাসী ভারতীয়। তিনি 23 বছর বয়সী, এবং তার নিজস্ব প্রাপ্তবয়স্ক বিনোদন ওয়েবসাইট ‘দ্য ওয়ার্ল্ড অফ রকি’ নামে পরিচিত।
7. সাহারা নাইট

Source
সাহারা সফল ব্রিটিশ-মুসলিম প্রাপ্তবয়স্ক বিনোদন তারকা| তিনি প্রকৃতপক্ষে গুজরাট থেকে এসেছেন। তার প্রকৃত নাম সায়দা ভোরজি। তিনি টেলিভিশন সিরিজ গেমস অফ থ্রোনস এও উপস্থিত ছিলেন যেখানে তিনি পতিতা-ব্রোকারের ভূমিকা পালন করেছিলেন।
8. আরিয়ানিয়া মিসরি

Source
ভারতীয় পর্ন-স্টার অঞ্জলি কার-র দ্বারা জনপ্রিয় এই স্টার পর্ন শিল্পে প্রবেশ করে, ও একজন জনপ্রীয় ভারতীয়-ব্রিটিশ পর্ন-তারকা হয়ে ওঠেন।
9. গয়া পাটাল

Source
গয়া বর্তমানে কানাডায় বসবাস করছে। তার প্রকৃত নাম শেরম গায়ত্রী পঞ্চম। 2007 সাল থেকে তিনি পর্ন-শিল্পে আছেন।
10. নদিয়া নাউস

Source
প্রতিবেদনটি বলেছে যে নদিয়া প্রথম ভারতীয় প্রাপ্তবয়স্ক বিনোদন তারকা হতে পারে। তিনি ২২ বছর বয়সী ছিলেন যখন তিনি পর্ন শিল্পে তার কর্মজীবন শুরু করেছিলেন।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close