Uncategorizedলাইফস্টাইল

12 টি এয়ারলাইনস, যেখানে সবচেয়ে হটেস্ট এয়ার হোস্টেজরা কাজ করেন!

বিভিন্ন বিমান সংস্থা বিভিন্ন সেবা প্রদান করে কিন্তু তারা তাদের হোস্ট বা হোস্টেস এর চেহারা সঙ্গে কখনও আপোষ করেনা। দীর্ঘ ফ্লাইট গ্রহণ করার সময়, এয়ারলাইনস নিশ্চিত করে যে যাত্রীদের ভ্রমণ অভিজ্ঞতা তাদের সাথে ভাল হোক। তারা নিশ্চিত করে যে তাদের হোস্ট এবং হোস্টেসদের যেন ভাল পোষাক এবং আকর্ষণীয় চেহারা থাকে। বিভিন্ন বিমান সংস্থা তাদের হোস্ট এবং হোস্টেসের জন্য বিভিন্ন ইউনিফর্ম পছন্দ করে। তারা এমনকি তাদের নিখুঁত ইউনিফর্মের জন্য শীর্ষ ডিজাইনার হায়ার করে।

তাই আমরা নিখুঁত ইউনিফর্ম চয়ন করে এবং বিশ্বের হট কিছু এয়ার হোস্টেসরা যেসব এয়ারলাইনসে সেবা প্রদান করে তার 12 টির এখানে উল্লিখ করা হল!

1. ইথিহদ এয়ারওয়েজ
 Source
এতিহাদ এয়ারওয়েজ সংযুক্ত আরব আমিরসাহের দ্বিতীয় বৃহত্তম বিমান সংস্থা। এর প্রধান কার্যালয় খলিফা সিটি, আবু ধাবিতে অবস্থিত। এটি জুলাই 2003 সালে প্রতিষ্ঠিত হয় এবং এটিতে বিশ্বের হট এয়ার হোস্টেসরা সেবা প্রদান করে।
2. ভার্জিন অস্ট্রেলিয়া
Source
এটি ভার্জিন ব্লু এয়ারলাইন্স নামেও পরিচিত। এটি “ভার্জিন” ব্র্যান্ড ব্যবহার করার জন্য বৃহত্তম বহর আকার আছে। কোয়ান্টসের পরে এটি অস্ট্রেলিয়ার দ্বিতীয় বৃহত্তম বিমান সংস্থা।
3. ভার্জিন আমেরিকা
 Source
ভার্জিন আমেরিকা 2004 সালে প্রতিষ্ঠিত একটি আমেরিকান এয়ারলাইন। এই এয়ারলাইনটি পূর্ব ও পশ্চিম সমুদ্র উপকূলের মহানগর শহরগুলির মধ্যে পরিষেবা প্রদান করে। এর সদর দপ্তর ক্যালিফোর্নিয়ায় অবস্থিত়।
4. কোরিয়ান বিমান সংস্থা

কোরিয়া এয়ারলাইন্সের সবচেয়ে বড় বিমান সংস্থা। এটি কোরিয়ার জাতীয় বিমান সংস্থা হিসাবে 1946 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এর সদর দফতর সিউল, রিপাবলিক অফ কোরিয়াতে অবস্থিত। এটি অনেক বিলাসিতা পরিষেবা প্রদান করে এবং হটেস্ট এয়ার হসপিটালি সার্ভিস প্রোভাইডার গুলির অধীনে আসে।

5. এয়ার কানাডা

এয়ার কানাডা, কানাডার বৃহত্তম বিমান সংস্থা। এটি 1937 সালে প্রতিষ্ঠিত হয়। এটি যাত্রীদের জন্য সনদ এবং নির্ধারিত এয়ার ট্রান্সপোর্ট প্রদান করে।

6. আলিটালিয়া

আলিটালিয়া একটি ফ্ল্যাগ ক্যারিয়ার এবং এটি ইতালি এর কোম্পানি। এর সদর দপ্তর ফিয়ামিসিনো, ইতালিতে অবস্থিত।

7. হেনান এয়ারলাইন্স

হাইনান এয়ারলাইন্স চতুর্থ বৃহত্তম বিমান সংস্থাটি চীনের রিপাবলিক অফ চিলিতে ফ্ল্যাট সাইজের আকারে অবস্থিত। এর সদর দফতর হাইকুতে অবস্থিত, হাইনান। যদি আপনি হটেস্ট এয়ার হোস্টেস সেবা খুঁজছেন তাহলে এটি আপনার জন্য সঠিক পছন্দ।

8. এজেন বিমান সংস্থা

এই এয়ারলাইন্সটি বৃহত্তম গ্রিক এয়ারলাইনস। এটি 1987 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এর সদর দফতর এথেন্সের একটি শহরতলির কিফিসিয়াতে অবস্থিত।

9. আমিরশাহ

আমিরশাহ হল এমিরেটস গ্রুপের একটি সহায়ক সংস্থা। এটি দুবাই, সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত।

10. এয়ারোলোফট্

এয়ারোলোফট্ একটি রাশিয়ান বিমান সংস্থা। এটি রাশিয়ার বৃহত্তম বিমান সংস্থা এবং পতাকাবাহী বিমান সংস্থা। এটি 1923 সালে প্রতিষ্ঠিত হয়েছিল।

11. কান্টাস

কান্টাস হল অস্ট্রেলিয়ার ফ্লাট আকারের বৃহত্তম বিমান সংস্থা। এটি বিশ্বের তৃতীয়তম প্রাচীন বিমান সংস্থা। এটি 1920 সালে প্রতিষ্ঠিত হয়েছিল

12. এয়ার ফ্রান্স

এয়ার ফ্রান্স, ফ্রান্সের একটি পতাকাবাহী সংস্থা। এটি ফ্রান্সের 36 টি গন্তব্যস্থলগুলিতে সেবা প্রদান করে। এর সদর দফতর চার্লস দে গৌল বিমানবন্দর, উত্তর প্যারিস ভিত্তিতে অবস্থিত।

Show More
BLW Artcl

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close